সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ ধোবাউড়ায় ইসলাহুল উম্মাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ধোবাউড়ায় বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন ধোবাউড়ায় কলসিন্দুর বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত মোঃ ইসরাফিল হোসেন কে পাওয়া যাচ্ছে না ধোবাউড়ায় বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর মৃত্যুর দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত ধোবাউড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ ধোবাউড়ায় শুভ বড়দিন উপলক্ষে খ্রীষ্টান ধর্মালম্বীদের মাঝে চেক বিতরণ

ধোবাউড়ায় বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ- ময়মনসিংহের ধোবাউড়ায় বৈশ্বিক করোনা পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন করা হচ্ছে।
দেশের অন্যান্য উপজেলার মতো ধোবাউড়াতেও নানা আয়োজনের মধ্যদিয়েই খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপিত হচ্ছে।
করোনা ও পাপমুক্তি, মঙ্গল আর বিশ্বব্যাপী শান্তি কামণা করেছেন খ্রিস্ট ধর্মাবলম্বীরা।
এ উপলক্ষে গির্জাগুলো ফুল, রঙিন কাগজ আর ঝিকিমিকি আলোয় সাজানো হয়। ক্রিসমাস ট্রিতে আলো ঝলমল মালা ও ফুলে ফুলে ঢেকে দেয়া হয় স্বজনদের সমাধি।
সেখানে প্রদীপ ও আগরবাতি জ্বালিয়ে প্রয়াত স্বজনদের স্মরণ করেছেন তারা। গির্জার ধর্মযাজক ফাদারের সাথে দিনের শেষ প্রার্থনায় হাজার শত শত পুণ্যার্থী অংশ নেন।
সকালে গির্জায় বিশেষ প্রার্থনা দিয়ে দিনের শুরু হয়। খ্রিস্টানভক্তরা গির্জায় আরাধনা করেন।
এছাড়াও প্রায় সব পরিবারেই থাকে কেক, পিঠা, পোলাও-বিরিয়ানিসহ বিভিন্ন সুস্বাদু ও উন্নত মানের খাবারের আয়োজন করা হয়েছে।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category