সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ ধোবাউড়ায় ইসলাহুল উম্মাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ধোবাউড়ায় বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন ধোবাউড়ায় কলসিন্দুর বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত মোঃ ইসরাফিল হোসেন কে পাওয়া যাচ্ছে না ধোবাউড়ায় বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর মৃত্যুর দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত ধোবাউড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ ধোবাউড়ায় শুভ বড়দিন উপলক্ষে খ্রীষ্টান ধর্মালম্বীদের মাঝে চেক বিতরণ

ধোবাউড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ- ময়মনসিংহের ধোবাউড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলার গোয়াতলা ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মানের অভিযোগ পাওয়া গেছে।

এনিয়ে জেলা প্রশাসক ময়মনসিংহ বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায়, গত ইংরেজি ৩-১১-২০১৪ সনে সরকারিভাবে গোয়াতলা মৌজাস্থিত ১নং খাস খতিয়ানভুক্ত ৭৫৬৬ এবং ৭৫৬১ দাগে .৫০ শতাংশ ভূমি ১০ (ঢ!!)২০১৪-১৫,৬০(ঢ!!)২০১৩-১৪, ১২(ঢ!!)২০১৪-১৫, ৬২(ঢ!!)২০১৩-১৪ নং বন্দোবস্ত মোকদ্দমা মূলে প্রাপ্ত হয়ে দীর্ঘদিন যাবৎ বাড়িঘর নির্মাণ করিয়া বসবাস করিতেছে উজ্জল মিয়া ও রুবেল মিয়া।

কিছুদিন পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত ভূমিহীন ও গৃহহীনদের পূনর্বাসনের জন্য উল্লেখিত আংশিক ভূমি খালি করে দেওয়ার জন্য মৌখিক নির্দেশ দেন ধোবাউড়া উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান।
উল্লেখিত ভূমি উজ্জল মিয়া ও রুবেল মিয়া তাদের সরকারীভাবে বন্দোবস্তকৃত সকল কাগজপত্র আছে বলে উপজেলা নির্বাহী অফিসার বরাবর দাবী জানালে উপজেলা নির্বাহী অফিসার তাদের কাগজপত্র না দেখেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত ভূমিহীন ও গৃহহীনদের পূনর্বাসনের জন্য উল্লেখিত ভূমির একাংশে কাজ শুরু করার নির্দেশ প্রদান করেন এবং কাজ শুরু করা হয়।
এই অবস্থায় উজ্জল মিয়া ও রুবেল মিয়া আদালতে ১০৫ নং মোকদ্দমা দায়ের করলে আদালত থেকে একটি অস্থায়ী নিষেধাজ্ঞা দেওয়া হয়। নিষেধাজ্ঞা অমান্য করেই বর্তমানে উপজেলা নির্বাহী অফিসারের নিদের্শে কাজ করা হচ্ছে বলে লিখিত অভিযোগ করেন উজ্জল মিয়া ও রুবেল মিয়া।
এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামন বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত ভূমিহীন ও গৃহহীনদের পূনর্বাসনের জন্য সরকারী খাস জমিতে কাজ করার নির্দেশ দিয়েছি এবং সরকারী খাস জমিতেই ভূমিহীন ও গৃহহীনদের পূনর্বাসন নির্মাণ করা হচ্ছে। কারও কোন সরকারিভাবে বন্দোবস্তকৃত ভূমিতে নির্মাণ করা হচ্ছে না।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category