সর্বশেষ সংবাদ:
অন্ধকার জগতের আরও চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিজে নেহা ময়মনসিংহে ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের বিভাগীয় কমিটি গঠন ধোবাউড়ায় ডি,পি,এল কোয়ালিফায়ার-২ খেলা অনুষ্ঠিত রফিক হাসান সভাপতি ও হারুনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন ধোবাউড়ায় ব্যাডমিন্টন খেলার আয়োজন করলেন মেম্বার পদ প্রার্থী মোঃ কামাল হোসেন ধোবাউড়ায় শত্রুতার জেরে বাড়িঘরে আগুন ও মারধোর করার অভিযোগ পথকলি শিশুদের ভরসার আরেক নাম “পথের ইশকুল” ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ

ভারতে করোনা আক্রান্ত ৯২ লাখ

করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল পর্যন্ত ভারতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ লাখ ৩৪ হাজার ২৫৪ জনের এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯১ লাখ ৭৭ হাজার ৮৪০ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৬ লাখ ৪ হাজার ৯৫৫ জন।

ভারতে বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৪ লাখ ৪৩ হাজার ৪৮৬ জন। এটি মোট আক্রান্তের ৪.৮৫ শতাংশ। সুস্থতার হার ৯৩.৬৮ শতাংশ। মৃতের হার ১.৪৬ শতাংশ।

এদিকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিভিন্ন দেশে ইতোমধ্যে তাণ্ডব শুরু হয়ে গেছে। এরমধ্যেই বিশ্বজুড়ে এ ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ কোটি ৯৫ লাখ ১৪ হাজার ছাড়িয়েছে। আর এ মহামারিতে আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১৪ লাখের বেশি।

মঙ্গলবার সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৪ লাখ ২ হাজার ২৮ জনের এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ কোটি ৯৫ লাখ ১৪ হাজার ৮০২ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ কোটি ১১ লাখ ৫৫ হাজার ৫৫৩ জন।

বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে, ২ লাখ ৬৩ হাজার ৬৮৭ জন। বিশ্বে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যাও এই দেশটিতে। বিশ্বের ক্ষমতাধর এ দেশটিতে এখন পর্যন্ত ১ কোটি ২৭ লাখ ৭৭ হাজার ১৭৪ জন আক্রান্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category