সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ ধোবাউড়ায় ইসলাহুল উম্মাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ধোবাউড়ায় বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন ধোবাউড়ায় কলসিন্দুর বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত মোঃ ইসরাফিল হোসেন কে পাওয়া যাচ্ছে না ধোবাউড়ায় বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর মৃত্যুর দাবীর চেক হস্তান্তর ও উন্নয়ন সভা অনুষ্ঠিত ধোবাউড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ ধোবাউড়ায় শুভ বড়দিন উপলক্ষে খ্রীষ্টান ধর্মালম্বীদের মাঝে চেক বিতরণ

বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে ট্রাম্পের সম্মতি

অনলঅইন সংবাদদাতাঃ- যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তরের আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু করতে সম্মতি জানিয়েছেন। তিনি বলেছেন, হস্তান্তর প্রক্রিয়া দেখভালের দায়িত্বে থাকা সংস্থা প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করুক।
দি জেনারেল সার্ভিস এডমিনিস্ট্রেশন বা জিএসএ বলছে তারা  বাইডেনকে ‘আপাত বিজয়ী’ হিসেবে স্বীকৃতি দিচ্ছে। বাইডেন টিম ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে। এক বিবৃতিতে তারা বলেছে, মহামারি নিয়ন্ত্রণ ও অর্থনীতিতে গতি আনাসহ জাতির সামনে চ্যালেঞ্জগুলো মোকাবেলায় আজকের এই সিদ্ধান্তটি ছিলো প্রয়োজনীয় পদক্ষেপ।
ওদিকে, ট্রাম্প এক টুইট বার্তায় বলেছেন ক্ষমতা হস্তান্তরের আনুষ্ঠানিক প্রক্রিয়ায় থাকা জিএসএ বাইডেন শিবিরকে জানিয়েছেন যে তারা প্রক্রিয়া শুরু করতে যাচ্ছে।  তিনি বলেন, জাতির বৃহত্তর স্বার্থে এমিলি ও তার টিমের করনীয় কাজটাই করা উচিত। আমার টিমকেও তাই বলেছি। তবে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ট্রাম্প।।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category