সর্বশেষ সংবাদ:
অন্ধকার জগতের আরও চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিজে নেহা ময়মনসিংহে ইসলামিক ফাউন্ডেশন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের বিভাগীয় কমিটি গঠন ধোবাউড়ায় ডি,পি,এল কোয়ালিফায়ার-২ খেলা অনুষ্ঠিত রফিক হাসান সভাপতি ও হারুনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন ধোবাউড়ায় ব্যাডমিন্টন খেলার আয়োজন করলেন মেম্বার পদ প্রার্থী মোঃ কামাল হোসেন ধোবাউড়ায় শত্রুতার জেরে বাড়িঘরে আগুন ও মারধোর করার অভিযোগ পথকলি শিশুদের ভরসার আরেক নাম “পথের ইশকুল” ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও স্বাক্ষর সংবলিত ঘড়ি উন্মোচন

ষ্টাফ রিপোর্টারঃ- সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের ও ভারতীয় হাই কমিশনার শ্রী বিক্রম দোরাইস্বামী কর্তৃক বিশেষ সংস্করণের হাতঘড়ি উন্মোচন করা হয়েছে। ঘড়িগুলোর ডায়ালে রয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি এবং স্বাক্ষর, যা তাঁর বার্তার নিরবচ্ছিন্নতা এবং তাঁর চিরন্তন প্রাসঙ্গিকতার প্রতিনিধিত্ব করে।

অনুষ্ঠানে মাননীয় সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের মুক্তিযুদ্ধের অভিন্ন ইতিহাসের কথা স্মরণ করেন যা ভারত-বাংলাদেশ দ্বিপাক্ষিক সম্পর্ক গড়ে ওঠার মূল ভিত্তি। হাই কমিশনার শ্রী বিক্রম দোরাইস্বামী বলে, বঙ্গবন্ধু বাংলাদেশের জাতির পিতা হলেও তিনি ভারতীয় জনগণের কাছে বীর। এটাই স্বাভাবিক যে, স্বাধীনতার পর ১৯৭২ সালের জানুয়ারিতে বাংলাদেশে আসার পথে ভারতীয় জনগণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যে উষ্ণতা ও ভালবাসা দেখিয়েছিলেন তেমনিভাবে তারা মুজিববর্ষও উদযাপন করতে চান।

বায়দুল কাদের ও ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী

ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ২০২০ ‍সালের ১৭ মার্চ মুজিববর্ষ উদযাপনের সূচনাকালে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানিয়েছিলেন। বঙ্গবন্ধুকে সাহসী নেতা হিসাবে অভিহিত করে প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে বঙ্গবন্ধুর জীবন সবার জন্য অনুপ্রেরণা ছিল।

ভারতের বহুজাতিক টাটা গ্রুপের বিখ্যাত ঘড়িনির্মাতা প্রতিষ্ঠান ‘টাইটান’ ভারতীয় হাই কমিশনের জন্য এই বিশেষ সংস্করণের ঘড়িগুলো প্রস্তুত করেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category