সর্বশেষ সংবাদ:
কালিয়াকৈরে মেয়র প্রার্থী তষারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কালিয়াকৈরে ব্যারিস্টার রফিকুল হকের স্বরনে মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিয়াকৈরে হযরত  মুহাম্মাদ (সাঃ)কে ব্যাংঙ্গ করায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে বীর মুক্তিযোদ্ধা “মোজাম্মেল হোসাইন” কালিয়াকৈরে ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে জসনে জুলুছ উদযাপন ফরিদপুরের নগরকান্দায় ফ্রান্সবিরোধী মানববন্ধন ও বিক্ষোভ কালিয়াকৈরে বলৎকার! শিক্ষক আটক কালিয়াকৈরে ভিজিডি চক্রের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ফ্রান্সে রাসুল সাঃ কে নিয়ে ব্যঙ্গ চিত্র করার প্রতিবাদে ধোবাউড়ায় প্রতিবাদ মিছিল কালিয়াকৈরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ের ৫টি ভবনের উদ্বোধন

কক্সবাজারে কিশোরীকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণ

ষ্টাফ রিপোর্টারঃ- কক্সবাজারে এক কিশোরীকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে সদর থানার কস্তুরাঘাট ও খুরুশকুল এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি ও তার অপর তিন সহযোগীকে আটক করেছ র‌্যাব-৭ । এসময়  ভিকটিম মেয়ে শিশুকেও উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন  র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো: মাহমুদুল হাসান মামুন।

তিনি জানান, কিছুদিন পূর্বে ভিকটিমের মা র‌্যাব-৭, চট্টগ্রামে এ অভিযোগ করেন। গত ১ সেপ্টেম্বর মো: শাহাবদ্দিন (২৮) ও তার ৩ জন সহযোগী মিলে তার ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে প্রায় দেড় মাস যাবত অজানা স্থানে আটকে রেখে ধর্ষণ করছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামিদের গ্রেপ্তারে ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত ধর্ষণকারী ও তার সহযোগীরা কক্সবাজার জেলার সদর থানাধীন এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের  ভিত্তিতে টানা ৩৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার এবং প্রধান আসামি মো: শাহাবউদ্দীন ও তার অপর তিন সহযোগীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৭,। আসামিরা তাদের অবস্থান পরিবর্তন করে। এক পর্যায়ে র‌্যাব আসামিরা কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরা ঘাট এলাকায় অবস্থান করছে জানতে পেরে গত ১৫ অক্টোবর রাতে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা প্রধান আসামি খরুলিয়ার চেয়ারম্যান পাড়া এলাকার আব্দুল গনির ছেলে শাহাব উদ্দিনকে আটক করে। পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে অপর ৩ আসামি পেকুয়ার পশ্চিম উজানটিয়া পাড়ার বাসিন্দা আরমান হোসেন (২৭), খুরুশকুলের হাটখোলাপাড়ার মো: নুরুল আলম (৩৮) ও  দক্ষিণ তো পেঁচার ঘোনার লোকমান হাকিমকে (৩৪) খুরুশকুল এলাকা থেকে আটক করে।

এসময় ঘটনাস্থল হতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামি মো: শাহাব উদ্দিন (২৮) অপর ৩জন আসামিকে নিয়ে ভিকটিমকে অপহরণ ও ধর্ষণের কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত ভিকটিমকে পরবর্তী আইনানুগ ব্যববস্থা গ্রহণের জন্য  কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category