সর্বশেষ সংবাদ:
রফিক হাসান সভাপতি ও হারুনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন ধোবাউড়ায় ব্যাডমিন্টন খেলার আয়োজন করলেন মেম্বার পদ প্রার্থী মোঃ কামাল হোসেন ধোবাউড়ায় শত্রুতার জেরে বাড়িঘরে আগুন ও মারধোর করার অভিযোগ পথকলি শিশুদের ভরসার আরেক নাম “পথের ইশকুল” ধোবাউড়ায় যোগাযোগ ব্যবস্থায় ভোগান্তির চিত্র পরিবর্তনে দ্রুত রাস্তার কাজ করাচ্ছেন সাংসদ জুয়েল আরেং ধোবাউড়ায় গৃহবধুর ইজ্জতের মুল্য পঁচিশ হাজার টাকা ধোবাউড়ায় ১কেজি গাঁজা এবং প্রাইভেটকারসহ ৩জন আটক করেছে থানা পুলিশ ধোবাউড়ায় ইসলাহুল উম্মাহ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ ধোবাউড়ায় বর্ণিল আয়োজনে বড়দিন উদযাপন ধোবাউড়ায় কলসিন্দুর বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটি গঠিত

ধোবাউড়ার চেহারা পাল্টে দিচ্ছেন সাংসদ জুয়েল আরেং

ডেস্ক রিপোর্টঃ

৪দিনের উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন কর্মসূচির শেষ দিনে গুরুত্বপূর্ণ কয়েকটি রাস্তার উদ্বোধন করলেন সাংসদ জুয়েল আরেং। বৃহস্পতিবার সকালে সিঙ্গুরা চৌরাস্তায় হেরিং বোন বন্ড রাস্তার উদ্বোধনের পর লাঙ্গলজুড়া থেকে হাজংপাড়ার দিকে ৫০০ মিটার হেরিং বন্ড রাস্তার উদ্বোধন করেন তিনি।

ঘোষগাও বাজার থেকে দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের সাদ্দাম বাজার পর্যন্ত ১৪০০ মিটার চেইনেজ ও ৭২ মিটার আরসিসি গার্ডার ব্রিজ উদ্বোধন করেন জুয়েল আরেং এমপি। এরপর বালিগাও থেকে ঘোষগাও পর্যন্ত রাস্তার পাশে তালগাছ রোপণ ও তালতলি ৫০০ মিটার রাস্তার উদ্বোধন করে দিনের কর্মসূচি শেষ করেন তিনি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশব্যাপী ব্যাপক উন্নয়ন পরিকল্পনার অংশ হিসেবে ধোবাউড়া ও হালুয়াঘাটের উন্নয়নের জন্য পরিকল্পনা গ্রহণ করেছি। সে অনুযায়ী পর্যায়ক্রমে সকল ইউনিয়নের প্রয়োজনীয় উন্নয়ন কাজ সম্পন্ন হবে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, ঘোষগাও ইউপি চেয়ারম্যান শামসুল হক, সদর ইউপি চেয়ারম্যান এরশাদুল হক, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন সোহাগ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category