আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোরকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার, ঢাকাঃ– আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সবুজ মিয়া নামে ৫ম শ্রেনী পড়–য়া এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় তার সঙ্গে থাকা জাহিদুল ইসলাম নামে অপর এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আশুলিয়ার মোজার মেইল এলাকার মহাসড়কের পাশ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। নিহত সবুজ মিয়া লালমনির হাট জেলার সদর থানার কাজী কলোনী গ্রামের মিছির আলীর ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার ৫ম শ্রেনীর শিক্ষার্থীর ছিলো। আহত অপর কিশোর জাহিদুল ইমলামও একই গ্রামের বাসিন্ধা।
থানা পুলিশ জানায়, নিহত সবুজ ও জাহিদুলের গ্রামের বাড়ি থেকে রাগ করে সোমবার রাতে আশুলিয়ায় সবুজের বোনের বাড়ির উদ্দেশ্যে আসে। কিন্তু বাসা খুঁজে না পেয়ে তারা আশুলিয়ার মোজার মেইল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকে।

পরে রাতে কয়েকজন যুবক তাদের থাকার ব্যবস্থা করে দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে বেধরক মারধর করে এবং পরিবারের সদস্যদের কাছে ফোন করে বিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এদিকে দুর্বৃত্তদের মারধরে সবুজ গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে দুপুরে তাদের দুইজনকে একটি ভ্যানে করে হাসপাতালে উদ্দেশ্যে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু রাস্তায় সবুজ মারা গেলে ওই ভ্যান চালক গাড়িসহ তাদেরকে রেখে পালিয়ে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সামিউল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া নিহত ও আহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে হত্যা মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category