ধোবাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে–জালাল উদ্দিন সোহাগ

বিশেষ প্রতিনিধিঃ- ধোবাউড়া উপজেলা প্রেসক্লাব এবং জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সভাপতি জালাল উদ্দিন সোহাগ বলেন, শুধুমাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত ধোবাউড়া উপজেলা গড়তে। সীমান্তবর্তী ধোবাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে হলে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। পড়ালেখার পাশাপাশি তাদের বিনোদন দেওয়ার জন্য তাদের খেলাধুলায় মনযোগী করে তুলতে হবে।

শুক্রবার সন্ধ্যায় ধোবাউড়া উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে অগ্নিবীণা ক্রিড়া ক্লাবে নিজ অর্থায়নে ক্রিড়া সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে মাদক বিক্রি এবং সেবনে না বলতে হবে। যারা এখনও ধোবাউড়া উপজেলায় মাদক কেনা-বেচা করছে তাদেরকে আইনের আওতায় এনে উপজেলাকে মাদকমুক্ত করতে সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা করতে হবে।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাও দেশকে মাদকমুক্ত করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। দেশকে মাদকমুক্ত করতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে দেশ থেকে মাদক নির্মূল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীসহ যুবসমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করানো বেশী প্রয়োজন। প্রেসক্লাব মিলনায়তনে অগ্নিবীণা ক্লাবে ক্রিড়া সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম ইকবাল,যুগ্ম-সম্পাদক ইস্রাফিল হোসাইন পাপ্পু, সাংবাদিক কবির উদ্দিন,আজহারুল ইসলাম, আনিসুজ্জামান সাকিব, মাসুদ তালুকদার, মজবিুল কাইয়ুম, জাকারিয়া সৌরভ, এরশাদুল হক, হাসমত আলী, রহুল আমিন, অগ্নিবীনা ক্লাবের সকল সদস্যবৃন্দসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category