সর্বশেষ সংবাদ:
কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ ধোবাউড়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতি সভা আমি চেয়ারম্যান হবো নবাবগঞ্জে প্রেমিককে জিম্মি করে প্রেমিকাকে ধর্ষন। গ্রেফতার ৪ ধোবাউড়ায় উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে জাতীয় পতাকার অবমাননা,সচেতন মহলের তীব্র নিন্দা ভারতে বাবরি মসজিদ ভেঙ্গে রাম মন্দির স্থাপনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ধোবাউড়ায় মানববন্ধন সিরাজগঞ্জের সলঙ্গায় ৫৬ পিস ইয়াবাসহ আটক ১ ধোবাউড়ায় মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির মধ্য দিয়ে আদিবাসী দিবস পালিত ধোবাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে–জালাল উদ্দিন সোহাগ ধোবাউড়ায় দলিল লেখক সমিতির নতুন কমিটি

ইজিবাইক ছিনতাইয়ে বাধা দেয়ায় দুর্বৃত্তের হাতে বৃদ্ধা খুন

গোলাম রব্বানী হিলিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলায়  গভীররাতে ধানভাঙার মিলঘরে চার্জিংয়ের জন্য রাখা ইজিবাইক ছিনতাইকালে বাধা দেয়ায় নছির উদ্দিন (৭০) নামের এক মিল মালিককে নৃশংসভাবে খুন করেছে দুর্বৃত্তরা।
বুধবার রাত ২ টায় উপজেলার কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নছির উদ্দিন ওই গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।
নিহতের ছেলে কামরুল ইসলাম জানান, বুধবার রাত আনুমানিক ৩টায় প্রতিবেশি শাহাদাত হোসেন আম কুড়াতে বাড়ির বাহিরে বের হলে আমাদের ধানভাঙা মিলের দরজা খোলা দেখতে পায় এবং ভেতরে ঢুকে বাবাকে দেখতে না পেয়ে চিৎকার করেন। তার চিৎকারে আমাদের বাড়ির লোকজন এসে বাবাকে মিল ঘরে না পেয়ে বাহিরে খোঁজাখুঁজি করি। পরে মিল থেকে প্রায় ৪শ গজ দূরে নদীর পাড়ে দড়ি ও পরনের লুঙ্গি দিয়ে হাত-পা বাঁধা ও মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই। পরে তার শারীরিক অবস্থা আরো গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টা তার মৃত্যু হয়।
কামরুল ইসলাম আরো বলেন, ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইকালে বাবা বাধা দেয়ায় দুর্বৃত্তরা বাবার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নদীর পাড়ে ফেলে রাখে এবং চলে যাওয়ার সময় মিলের ভেতরে ভাড়ায় চার্জিংয়ের জন্য রাখা দুটি ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, উপজেলার হরিহরপুর গ্রামে নছির উদ্দিন নামে একজনকে হত্যার ঘটনায় বৃহস্পতিবার সকালে নিহতের বড়ছেলে নূর আলম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যার অভিযোগে এজাহার দায়ের করেছেন। খুনিদের ধরতে ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category