সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় বন্যায় প্লাবিত এলাকাসহ রাস্তাঘাট পরিদর্শন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান ধোবাউড়ায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে তৈরী হচ্ছে বেকারি পন্য ধোবাউড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু  ধোবাউড়ায় “আমার চোখে আমার ধোবাউড়া” ফটোগ্রাফি কনটেস্ট পুরস্কার বিতরণ ধোবাউড়ায় অবাধে বিক্রি হচ্ছে যৌন-উত্তেজক ট্যাবলেট ও বিভিন্ন পানীয় দ্রব্য ধোবাউড়ায় মরহুম সাংবাদিক সিরাজুল ইসলাম স্বরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত পঞ্চগড়ে ‘লাম্পি স্কিন’ রোগে গবাদি পশু আক্রান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধোবাউড়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের চিকিৎসার জন্য ১৩ লক্ষ টাকা সহায়তা প্রদান হিলিতে স্থলবন্দরে পেঁয়াজের দাম বাড়লো সিন্ডিকেটকে দায়ী করছেন ব্যবসায়ীরা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রী লায়লার মৃত্যু

ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ

ধোবাউড়ায় প্রতিনিধিঃ-   ধোবাউড়ায় স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার মিছিলের পক্ষ থেকে করোনা সংকট শুরু হওয়ার পরপরই প্রথমে ১০০টি পরিবারের মাঝে এবং পরবর্তীতে পহেলা বৈশাখে আরো ৫১টি পরিবারসহ মোট ১৫১টি পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী (ভালোবাসার থলে) পৌঁছে দিয়েছিলো এর স্বেচ্ছাসেবকরা।

মানবতার মিছিলের স্বেচ্ছাসেবকরা এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনা সংকটে অসহায় হয়ে পড়া ৫১টি অতিদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার (সেমাই,দুধ,চিনি,নুডলস,তেল) বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন।

ঈদ উপহার সামগ্রী পাওয়া
একজন উপকারভোগী বলেন,এই প্যাকেট পাওয়াতে আমি খুবই খুশি। আমার পরিবারের সবাই ঈদের দিন সেমাই খেয়ে ওদের জন্য আল্লাহ’র কাছে প্রাণভরে দোয়া করবো।

এই ব্যাপারে মানবতার মিছিলে’র অন্যতম সংঘটক সোনালী ব্যাংক কর্মকর্তা জনাব জয় প্রকাশ সাহা বলেন, আমাদের সংগঠনের স্লোগান হচ্ছে- সকলের তরে সকলে আমরা,প্রত্যেকে মোরা পরের তরে। আমরা আমাদের সাধ্য মতো সবসময়ই বিপদে মানুষের পাশে ছিলাম,আছি এবং থাকবো।
মহৎ হৃদয়ের যেসকল মহানুভব মানুষজন, বরাবরের মতই এবারো আমাদের মহতী উদ্যোগে পাশে থেকেছেন তাদের প্রতি জানাই অনিশেষ শ্রদ্ধা,ভালোবাসা,কৃতজ্ঞতা।

তিনি আরো বলেন,আমরা বিশ্বাস করি এ আঁধার কেটে যাবেই। আমরা সবাইকে অনুরোধ করবো নিজেদের সামর্থ্য অনুযায়ী প্রত্যেকের আশেপাশের দরিদ্র প্রতিবেশীদের পাশে দাঁড়ানোর জন্যে। যেসকল ব্যক্তি এবং সংগঠন এই সংকটকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের সবাইকে মানবতার মিছিলে’র পক্ষ থেকে শুভ কামনা জানাই। পাশাপাশি সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category