কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

কমলগঞ্জ প্রতিনিধি ।। মৌভীবাজারের কমলগঞ্জে হাঁসকে খোড়ায়ে দেওয়াকে কেন্দ্র করে বিরোধের জের হিসাবে কমলগঞ্জে ২পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলা সহ ৬ জন আহত হন। আহতরা বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। ঘটনাটি ঘটেছে আজ ২৩ মে রোববার বিকাল ৩ ঘটিকায় উপজেলার আলীনগর ইউনিয়নের দঃ গোবিন্দপুর গ্রামে। ঘটনার জন্য উভয়পক্ষ এক অপরকে দায়ী করছে।
ঘটনায় আহত আব্দুল জলিল(৪০) বলেন, আমার বড় ভাই আব্দুল মুকিতের জমির বর্গাদার জাহিদ মিয়া ২দিন পূর্বে তার খালি জমি থেকে প্রতিহিংসামূলক ভাবে আমার হাসঁগুলি ধরে খোয়াড়ে দিয়ে দেয়। বিষয়টি নিয়ে তার সাথে আমার কথা কাটাকাটির জের ধরে আজ বিকেল আনুমানিক ৩ ঘটিকার সময় জাহিদ মিয়া তার দলবলসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমার বসতবাড়ী সংলগ্ন দোকানগৃহে হামলা চালিয়ে আমাকে প্রাণে হত্যার প্রচেষ্টা চালায়। আমার স্ত্রী আমাকে রক্ষাকরতে এগিয়ে এলে হামলাকারীরা তাকেও মারপিট করতে থাকে। এসয় আমাদের আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমাকে ও আমার স্ত্রী নাজমা বেগম (৩২)কে উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্ত্তি করেন। এসময় এলাকাবাসীর হাতে গন পিঠুনিতে আহত হয় হামলাকারী জাাহিদ মিয়া (৪৫),জাহেদ মিয়া (৩২), কনা মিয়া (২৭), জুনেদ মিয়া(২৫)।
হামলায় আহত অপর পক্ষের জাহেদ মিয়া বলেন, আজ আমাদের বর্গচাষকৃত জমিতে ধান রোপন কালে হাসঁ খোয়াড়ে দেওয়াকে কেন্দ্র করে ক্ষুদ্ধ আব্দুল জলিল তার লোকজন সহ আমাদের উপর অতর্কিতে হামলা চালিয়েছে। উভয় পক্ষই মামলাদায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানালেও ইউপি সদস্য হায়দর আলী বলেছেন তারা বিষয়টি স্থানীয়ভাবে সালিশে নিষ্পত্তির উদ্যোগ নিলেও কেউই সেই উদ্যোগে সাড়া দেয়নি।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category