সর্বশেষ সংবাদ:
১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয় কমলগঞ্জে প্রণোদনার দাবিতে দুই শ্রমিক সংগঠনের মানববন্ধন রাস্তা নির্মাণ নিয়ে কমলগঞ্জে সংঘর্ষে আহত ৮ তাড়াশে প্রাইভেট কারে তল্লাশীতে ২৫৪ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যাবসায়ী আটক রায়গঞ্জে ২০০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক দিনাজপুরের ঘোড়াঘাটে একদিনে এসআই সহ ৮ জনের করোনা পজিটিভ এ যেন কমলগঞ্জে মানবতার ফেরিওয়ালা “”রাসেল মতলিব তরফদার”” জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে  কমলগঞ্জে ছাত্রদলের বৃক্ষরোপণ মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রভাষকের নগদ অর্থ সহায়তা বিরামপুরে করোনা পজিটিভ শুনে আইসোলেশন থেকে যুবকের পলায়ন

শমশেরনগরে জেলা প্রশাসনের আয়োজনে ১০০ পরিবারকে ঈদ উপহার

 নাদিয়া আক্তার নিয়ারুন, কমলগঞ্জ  (মৌলভীবাজার) প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে অসহায় ও দু:স্থ ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বুধবার বিকাল ৩টায়  শমশেরনগর হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয় মাঠে প্রথানমন্ত্রীর ত্রাণ তহবিল ও ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে এই ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার প্রদান করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
ঈদ উপহার বিতরণ কালে মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, যেহেতু করোনা ভাইরাস একটি মহামারি, সেহেতু সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘরের বাহিরে বের হবেন না। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে চলতে হবে। একটু সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে তিনি সারা জেলায় বিভিন্ন স্থানে প্রতিদিন এভাবে ১০ কেজি করে চাল বিতরণ করে আসছেন। আর ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ ও সাবান বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি কমিশনার ও নির্বাহী হাকিম আমজাদ হোসেন, কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, হাজী মো. উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আইয়ুব আলী, প্রধান শিক্ষক মো. নুরে আলম সিদ্দিক, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক সালেহ এলাহী কুটি, সাংবাদিক ও পরিচালানা কমিটির সদস্য মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাজিদুর রহমান সাজু, জয়নাল আবেদীন, আব্দুল আহাদ, সালাউদ্দীন শুভ, রুহুল ইসলাম হৃদয় ও আলমগীর হোসেন প্রমুখ।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category