সর্বশেষ সংবাদ:
কালিয়াকৈরে কারখানার খাবার খেয়ে অর্ধশতাধিক শ্রমিক অসুস্থ ধোবাউড়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সদর ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতি সভা আমি চেয়ারম্যান হবো নবাবগঞ্জে প্রেমিককে জিম্মি করে প্রেমিকাকে ধর্ষন। গ্রেফতার ৪ ধোবাউড়ায় উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে জাতীয় পতাকার অবমাননা,সচেতন মহলের তীব্র নিন্দা ভারতে বাবরি মসজিদ ভেঙ্গে রাম মন্দির স্থাপনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ধোবাউড়ায় মানববন্ধন সিরাজগঞ্জের সলঙ্গায় ৫৬ পিস ইয়াবাসহ আটক ১ ধোবাউড়ায় মাস্ক বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচির মধ্য দিয়ে আদিবাসী দিবস পালিত ধোবাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে–জালাল উদ্দিন সোহাগ ধোবাউড়ায় দলিল লেখক সমিতির নতুন কমিটি

পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে ১ নারী নিহত

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে নিরতি বালা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
 সোমবার (১১ মে) দুপুরে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ঝলইশালশিরী ইউনিয়নের কাজীপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।
নিহত নিরতির বাড়ি বোদা উপজেলার ঝলইশালশিরী ইউনিয়নের শিয়ালপাড়া গ্রামে। সে ওই গ্রামের সুকান্ত বর্মনের স্ত্রী। ঝলইশালশিরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।
ঝলইশালশিরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন জানান, পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মালগাড়ী ট্রেনে কাটা পড়ে ওই নারী নিহত হন। স্থানীয়রা রেললাইনে ওই নারীর লাশ দেখতে পেয়ে আমাকে ফোন দেয়। আমি ঘটনাস্থলে এসে বোদা থানা পুলিশ ও বাংলাদেশ রেলওয়ের দিনাজপুর জিআরপি পুলিশকে খবর দিয়েছি। এলাকার কেউ দূর্ঘটনাটি দেখতে পাননি। এটা আত্মহত্যা না দুর্ঘটনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশনের ষ্টেশন মাস্টার মো. মোশারফ হোসেন ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যুর বিষয়টি শুনেছেন। বিষয়টি রেল পুলিশ দিনাজপুরকে অবহিত করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category