সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

সিরাজগঞ্জে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের সদর থানার বড় হামকুড়িয়া গ্রামের মৃত নুরুল ইসলাম এর ছেলে মামুন ও তার পরিবারের উপর দীর্ঘদিন যাবৎ পারিবারিক ও সামাজিক বিরোধ ও পূর্ব  শুত্রুার জের ধরে ভয়ভীতি দেখিয়ে আসছিল একই গ্রামের মৃত আকছের আলী সরকার এর ছেলে আইয়ুব আলী গ্রং।

গত ২০ মার্চ শুক্রবার  সকাল ৭ ঘটিকার সময় দেশিও অস্ত্রসস্ত্র নিয়ে জোর পূর্বক বাড়ীর ভিতর প্রবেশ করতে চায়। এসময় মামুন সরকার বাধা দেওয়ায় অতর্কিত ভাবে লাঠি,লোহার রড দিয়ে এলো পাথারী ভাবে মামুন সরকারকে মারপিট করে,বিভিন্ন স্থানে জখম করে।

আয়ুব আলী লোহার রড দিয়ে মামুনে অঙ্গ হানির চেষ্টা করে, ডান পায়ের হাটু ও বাম হাতের কুনুইয়ে গুরুতর জখম করে। মারপিটের সময় মামুন সরকারের পকেট থেকে শু-কৌশলে ১৭৫০০টাকা ছিনিয়ে নেয় উজ্জ্বল সরকার। মামুন সরকার এর চিৎকার শুনে এলাকাবাসি ছুটে আসলে আইয়ুব আলী পালিয়ে যায়,এলাকাবাসি  এসে মামুন সরকারকে আহত অবস্থায়  উদ্ধার করে সিরাজগঞ্জ  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।

এ ঘটনায় গত ২২ মার্চ সিরাজগঞ্জ সদর থানায় আহত মামুন এর বড় ভাই আব্দুল মমিন বাদী হয়ে  মামলা দায়ের করলেও  এখনো কার্যত কোন পদক্ষেপ নেয় নি পুলিশ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category