সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

পঞ্চগড়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে দারিদ্র কল্যাণ সংস্থা

আল মাসুদ, পঞ্চগড় জেলাপ্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘর বন্দী পরিবার গুলোর  বাড়ি বাড়ি গিয়ে ছিন্নমূল ও দারিদ্র মানুষের কাছে খাবার পৌঁছে দিচ্ছে পঞ্চগড়ের  দারিদ্র কল্যাণ সংস্থা নামের একটি সেচ্ছাসেবী সংগঠন।
 শুক্রবার সকাল থেকে তারা এই কার্যক্রম শুরু  করে। তেতুলিয়া উপজেলার ভজনপুর এলাকায় ৫০ এবং পঞ্চগড় সদর উপজেলার বিভিন্ন গ্রামে প্রায় দেড়শ পরিবারসহ মোট ২০০ পরিবারকে তারা এই খাবার পৌঁছে দেয়। চাল,ডাল, আলু, তেল এবং সাবানের প্যাকেট নিয়ে বাড়ির লোকদের সাথে দেখা করে খােঁজ খবর নিয়েই তারা এই প্যাকেট গুলো তুলে দিচ্ছেন। সংগঠনটির নির্বাহী পরিচালক এবং পঞ্চগড় জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. শাহাজালাল জানান, প্রতিদিন তারা সাধ্যমতো ছিন্নমূল মানুষের বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করছেন। তিনি আরও বলেন, ছিন্নমূল মানুষের অবস্থা খুব সংকটে। এই  মুহূর্তে সরকারের  পাশাপাশি বেসরকারি সংগঠন, ব্যক্তিদের এগিয়ে আসা দরকার। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category