সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

করোনা ঝুঁকি কমাতে ইবি প্রশাসনের পিপিই বিতরণ

ইবি প্রতিনিধি-
করোনা ভাইরাসের ঝুঁকি কমাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মীদের পার্সোলান প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার ইবি প্রশাসনের উদ্দ্যোগে কর্মরত চিকিৎসক ও অ্যাম্বুলেন্স চালক ও নিরাপত্তাকর্মীদের মাঝে এসব বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।
এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ, প্রক্টর ও ইবি করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ প্রমূখ।
জানা যায়, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে চিকিৎসক ও অ্যাম্বুলেন্স ড্রাইভারদের ১০টি পিপিই, ক্যাম্পাসের নিরাপত্তারক্ষী এবং করোনা প্রতিরোধ সেলকে ৫০ সেট সুরক্ষা এপ্রোন, হ্যান্ড গ্লাভস ও মাস্ক দেওয়া হয়েছে।
এ বিষয়ে করোনা প্রতিরোধ সেলের আহবায়ক অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, ‘চিকিৎসক, ড্রাইভার ও নিরাপত্তারক্ষীদের নিরাপত্তার জন্য এসব বিতরণ করা হয়েছে। যেহেতু তাদের মাঠে কাজ করতে হয় তাই তাদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে প্রশাসনের এমন উদ্যোগ।’
এম বি রিয়াদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category