সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

পঞ্চগড়ে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি  : পঞ্চগড় বোদা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধ জেরে মিথ্যা মামলা দিয়ে হয়রানি প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার সমশের নগর এলাকার মোঃ ইসমাইল হোসেন।
বোদা উপজেলা রিপোর্টাস ক্লাবে শুক্রবার সকাল ১১টার সময় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে জানান, নিজ পৈত্রিক সম্পত্তি অবৈধ ভাবে দখলের অভিযোগে ওই এলাকার আব্দুল হামিদের পুত্র রহিদুল করিম, তার ছেলে ফিরোজ আলী ও অপু সরকার সহ তাদের পরিবারের অন্যান্য সদস্যদের আইনগত শাস্তির দাবী করেন। একই সঙ্গে মিথ্যা মামলা হয়রানি থেকে মুক্তি পেতে প্রশাসনের প্রতি ন্যায় বিচার দাবী করেন।
এদিকে সংবাদ সম্মেলনে ইসমাইল হোসেন সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইসমাইল হোসেন আরও বলেন, আমার নিজ পৈত্রিক জমা জমি রহিদুল ও তার পরিবারের অন্যান্য সদস্যরা গত ২৩ মার্চ সোমবার বিকালে আমার নিজ দখলিয় জমি দখলের চেষ্টা ও বাড়ি ঘর ভাংচুর করে পরবর্তীতে আমাকে ও আমার পরিবারের অন্যান্য সদস্যদের হয়রানির জন্য রহিদুলের বোন মফিজা খাতুন, সবিজা খাতুন ও রোজিনা খাতুন তাদেরকে নিয়ে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।
এরপর আমাকে সহ প্রায় ২৫ জনকে আসামী করে ঘটনাকে মিথ্যা সাজিয়ে বোদা থানায় মামলা দায়ের করে। মামলা দায়ের করার আগে জখমকারী ব্যাক্তিদের স্বুস্থ্য অবস্থায় নিয়ে যাওয়ার সময় পথি মধ্যে তাদের জখম করার বিষয়টি দেখেছেন অটোচালক বিল্লু। রহিদুল অটোচালককে হুমকি প্রদান করে বিষয়টি চেপে যাওয়ার জন্য। পরবর্তীতে আমাদের নামে মামলা হলে পুলিশ একজনকে গ্রেফতার করলে অটোচালক সত্য উম্মোচনে স্বাক্ষী দেওয়ার জন্য আদালতে উপস্থিত হন। আটক কৃতকে আদালত তাকে জামিনে দেন। এ অবস্থায় পরিবার নিয়ে আমার জীবনযাপন দূর্বিসহ হয়ে উঠেছে তাদের অন্যায় অত্যাচারে আমরা নিরুপায় হয়ে পরেছি। প্রতিপক্ষ রহিদুল আমাদের উপর নতুন করে পরিকল্পিত হামলার জন্য বাসার আশেপাশে অবস্থান করছে।
সংবাদ সম্মেলনে তিনি পরিবার ও জীবনের নিরাপত্তা  এবং মিথ্যা মামলা হয়রানি থেকে পরিত্রাণ  চেয়ে প্রশাসনের ন্যায় বিচারের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category