সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

করোনাঃ অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ সম্পাদক

ইবি প্রতিনিধি-
বিশ্বে নতুন আতঙ্ক এখন প্রাণঘাতী করোনা ভাইরাস। যেটি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ছে বিশ্বের বিভিন্ন দেশে। জাতিসংঘ ইতোমধ্যে এই ভাইরাসকে মহামারি ঘোষণা করেছে। এ ভাইরাসের দ্রুত বিস্তার রোধে পুরো দেশ লকডাউন ঘোষণা করেছে সরকার। ফলে বেড়েছে অসহায়-ছিন্নমূল মানুষদের দূর্দশা।
দেশের এমন সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।
শুক্রবার (২৭ মার্চ) বিকেলে কুষ্টিয়া শহরের রেল স্টেশন এলাকায় নিজ উদ্যেগে প্রায় অর্ধ-শত অসহায়-দরিদ্রের মাঝে চাল, ডাল, সাবান আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
এ বিষয়ে শাখা ছাত্রলীগ সম্পাদক রাকিব বলেন, ‘মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার করোনা প্রতিরোধ করবে ঠিক। কিন্তু অসহায়, ছিন্নমূল মানুষের দুর্দশা দেখবে কে? এছাড়া সকলকে নিজ জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।’
এদিকে এর আগে গত সোমবার কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে করোনা সচেতনতায় বিভিন্ন উপকরণ ও প্রচারপত্র বিলি করে শাখা ছাত্রলীগের পদবঞ্চিত গ্রুপের নেতা-কর্মীরা। যার মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হাত ধোয়ার সাবান ও হ্যান্ড গ্লাভস  অন্যতম। এসময় মরণব্যাধি করোনা ভাইরাস সংক্রমণ হতে বাঁচার লক্ষ্যে সচেতনতামূলক প্রচারপত্রও বিলি করে তারা।
এম বি রিয়াদ
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category