সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় ইয়াবা ব্যবসায়ী ২ জন ও ফেনসিডিল ব্যবসায়ী ১জন কে আটক করে আদালতে প্রেরণ ধোবাউড়ায় বানের পানি কেড়ে নিলো পৃথক গ্রামে দুই শিশুর তাজা প্রাণ ধোবাউড়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় শিবানন্দখিলা গ্রামে একজন নিহত ধোবাউড়ায় বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কমিটি অনুমোদন মসজিদ প্রাঙ্গণে বৃক্ষ রোপন করে পবিত্র ঈদ-উল আযহাকে স্বরণীয় করলেন মাহফুজুল আলম ফাহাদ আমি গরীব মানুষ, মাইনসের জমিত বাউয়াইল্লা থাহি…. সাংসদ জুয়েল আরেং এর প্রচেষ্টায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ধোবাউড়া উপজেলায় শতভাগ বয়স্ক ও বিধবা ভাতা চালু ধোবাউড়ায় উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন হাটবাজারে কাজ করছে ভেটেরিনারি মেডিকেল টিম ধোবাউড়ায় “আলোর মিছিল” সমাজ উন্নয়নমূলক সংগঠনের দক্ষিণ মাইজপাড়া ইউপি কমিটি গঠন ধোবাউড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, সাইকেল বিতরণসহ বিদ্যুৎ ও রাস্তা উদ্বোধন করেন সাংসদ জুয়েল আরেং

সলঙ্গায় সরকারী রাস্তা দখল করে ঘর তৈরির অভিযোগ

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ:-   সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামকৃষ্ণপুর ইউনিয়নের দক্ষিণ পুস্তিগাছা গ্রামের একটি সেটেলমেন্ট সরকারী রাস্তা দখল করে ঘর তৈরির অভিযোগ উঠেছে। এ বিষয়ে দক্ষিণ পুস্তিগাছা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আমিনুল ইসলাম উল্লাপাড়া সহকারী কমিশনার (ভূমি) বরাবর একটি অভিযোগ দাখিল করেছেন। সরকারি রাস্তা দখলকারী অভিযুক্তরা হলেন ঐ গ্রামের মৃত আদম আলীর মেয়ে খুশি খাতুন ও একই গ্রামের আফজাল হোসেনের মেয়ে রোজিনা খাতুন।

সরেজমিনে দেখা যায় উক্ত সরকারি রাস্তাটি দখল করায় এলাকার জনগণের চলাচলে বিঘ্ন ঘটছে। তাছাড়া রাস্তায় থাকা কালভার্ট এর মুখে ঘরটি তৈরি করায় প্রায় ১শ বিঘা ফসলি জমিতে জলাবদ্ধতার সৃষ্টি হবে।

এবিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জানান, এই রাস্তাটি দখল করায় আমাদের চলাচল কষ্টকর হয়ে যাচ্ছে। তাছাড়া এই রাস্তাটি দিয়ে সাধারণ কৃষক ফসল আনা নেওয়া করে। ঐ রাস্তা দখল করে ঘর নির্মান করা হয় তবে পাশে থাকা কালভার্টটির মুখ বন্ধ হয়ে যাবে ফলে জলাবদ্ধতার কারনে ক্ষতিগ্রস্থ্য হবে গরীব কৃষকেরা বলে দাবী করছেন এলাকার জনগণ।

এ ব্যাপারে অভিযোগকারী আমিনুল ইসলাম জানায়, সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ করায় আমি ও পাশের আরও কিছু পরিবার ক্ষতির সম্মুখীন হব। তাই সরকারের কাছে জোড়-দাবী উক্ত রাস্তাটি উদ্ধারের বিশেষ প্রয়োজন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category