মৌলভীবাজারে কোর’আনে হাফেজদেরকে সংবর্ধনা প্রদান

তরফদার মামুন মৌলভীবাজার থেকেঃ
 মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় একটি অরাজনৈতিক সংগঠন “হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা” এর উদ্যোগে রাজনগর উপজেলার ৮ টি ইউনিয়নের সকল কোরআনে হাফেজদেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।
গতকাল ১৪ মার্চ শনিবার সকাল ১১ঘটিকায় রাজনগর গালফ্ কমিউনিটি সেন্টারে কোরআনে হাফেজদের কে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান, চেয়ারম্যান জেলা পরিষদ মৌলভীবাজার, কে প্রধান অতিথি করে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো.শাহজাহান খান, চেয়ারম্যান রাজনগর উপজেলা পরিষদ। আব্দুল হাসিম, অফিসার্স ইনচার্জ রাজনগর থানা। মিছবাহুদ্দোজা (ভেলাই মিয়া) সভাপতি রাজনগর উপজেলা আওয়ামীলীগ। আলহাজ্ব মোহাম্মদ জিল্লুর রহমান, ব্যবস্হাপনা পরিচালক অলিলা গ্রুপ। এবং হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা’র এডমিন জুনেদ আহমেদ শিপু এর সভাপতিত্বে ও আলিম আল মুনিমের সঞ্চালনায় অধিবেশনে বিশ্ব সেরা হাফেজ তরিকুল ইসলাম ও জাকারিয়া’র  তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।
এছাড়াও বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, পবিত্র কোরআনের হাফেজ যারা অংশগ্রহণ করেছেন এবং সংবর্ধিত হয়েছেন তাদের যাচাই করে আগামী ০১ বছর তিনি প্রতিমাসে ৫০০ টাকা করে অলিলা গ্রুপের পক্ষথেকে সম্মানি প্রদান করার আশ্বাস দেন এবং কামারচাক ইউনিয়নের বিশেষ একজন শিশু হাফিজ নাদিম আহমদ চৌধুরীর তেলাওয়াত শুনে মুগ্ধ হয়ে বলেন অলিলা গ্রুপের পক্ষথেকে তাকেও প্রতি মাসে ২ হাজার টাকা করে আগামী ১ বছর সম্মানি প্রদান করা হবে ।
উপজেলার ১নং ফতেপুর ইউনিয়নের ৬৪ জন,২নং উত্তরভাগ ইউনিয়নর ৩৬ জন,৩নং মুন্সিবাজার ইউনিয়নের ৩৬ জন,৪নং পাঁচগাঁও ইউনিয়নের ৩৫ জন,৫নং রাজনগর ইউনিয়নের ৪৬ জন,৬নং টেংরা ইউনিয়নের ২৫ জন,৭নং কামারচাক ইউনিয়নের ৭২ জন,৮নং মনসুর নগর ইউনিয়নের ৩৬ জন।
আরো উপস্থিত ছিলেন সংগঠনের সকল সদস্যবৃন্দ সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ব্যক্তিবর্গের উপস্থিতিতে  সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্ত হয়।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category