সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় মানবতার মিছিলে’র ঈদ উপহার বিতরণ ধোবাউড়ায় ঈদ উপহার বিতরণ করেছে ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান সাকিব মসজিদে সাবান ও টিস্যু বিতরণ করেন উপজেলা ছাত্রলীগ নেতা বিশাল ধোবাউড়ায় রঘুরামপুর সমাজকল্যান সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ছাত্র জমিয়ত বাংলাদেশ এর পক্ষ থেকে ইয়াসিন আরাফাতের পরিবারে নগদ অর্থ ও ঈদ সামগ্রী প্রদান ধোবাউড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগ নেতা জুয়েল সরকার বিশাল ধোবাউড়ায় যুবদল নেতা শামীমের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ কমলগঞ্জ সদর ইউপিতে ৪০০ দুঃস্থ পরিবারে মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন ঈদুল ফিতরে কমলগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হান্নান কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত

মুজিববর্ষ উপলক্ষে ইবি’র ল্যাবরেটরি স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগি

ইবি প্রতিনিধি-
বঙ্গবন্ধু্র জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় স্কুলের মিলনায়তনে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।
জানা যায়, ” বঙ্গবন্ধুর জন্মদিন রঙ ছড়ানো আলো; লাল-সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভালো” প্রতিপাদ্যকে সামনে রেখে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ। এসময় শিক্ষার্থীদের অংশগ্রহণে তিন ক্যাটাগরিতে চিত্রাঙ্কন  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় “ক” ক্যাটাগরিতে শিশু শ্রেণি হতে ২য় শ্রেণির শিক্ষার্থীরা “গ্রাম বাংলার প্রাকৃতিক দৃশ্য”, “খ” ক্যাটাগরিতে ৩য় শ্রেণি হতে ৫ম শ্রেণি পর্যন্ত “নদী মার্তৃক বাংলাদেশ” এবং “গ” ক্যাটাগরিতে ৬ষ্ঠ শ্রেণি হতে ১০ম শ্রেণি পর্যন্ত “মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু” বিষয়ক চিত্র অঙ্কন করে শিক্ষার্থীরা।
এ সময় প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা ও প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রফেসর ড. মাহবুবর রহমান ও প্রফেসর ড. তপন কুমার জোদ্দারসহ ল্যাবরেটরী স্কুলের শিক্ষক ও অংশগ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনকালে ভিসি ড. রাশিদ আসকারী বলেন, “আমরা শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে খাতার পাতায় আঁকবোনা। আমরা মনেও আঁকবো। প্রজন্ম থেকে প্রজন্ম বঙ্গবন্ধুকে লালন করবো। আজকের প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছ তোমরা সবাই বিজয়ী।”
এম বি রিয়াদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category