সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় উপজেলা পরিষদের পক্ষ থেকে রিক্সা চালকদের মাঝে ত্রাণ বিতরণ ধোবাউড়ায় করোনা ভাইরাস মোকাবেলায় ফান্ড তৈরীর লক্ষে এক জরুরী সভা বাহুবলে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, গণধোলাই দিয়ে থানায় সোপর্দ  করোনা: অসহায়দের পাশে দাঁড়াতে নিজের জমানো টাকা দান করলেন ইবি ছাত্রলীগ নেতা করোনা ভাইরাস প্রতিরোধে আগামী ৭ দিন ঘরে থাকুনঃ ওসি আলী আহম্মদ মোল্লা কমলগঞ্জে সিঁধেল চুরির ঘটনা ঘটেছে করোনা কভিড-১৯ প্রতিরোধে মাঠে কাজ করছে একদল তরুণ করোনা কভিড-১৯ প্রতিরোধে মাঠে কাজ করছে একদল তরুণ পঞ্চগড়ে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করোনাঃ অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ সম্পাদক

তেতুলিয়া উপজেলায় দুই ট্রলির মুখোমুখি সংঘর্ষে এক শ্রমিক নিহত

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ-   পঞ্চগড় তেতুলিয়া উপজেলায় দুই বালিবাহী ট্রাক্টরের সংঘর্ষে মাসুদ (২০) নামে এক পাথর শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বন্দর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।
নিহত মাসুদ পঞ্চগড় দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের এনায়েতপুর এলাকার মোঃ শরিফুল ইসলামের ছেলে। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাংলাবান্ধা ইউনিয়নের পোকেট রাস্তায় পাথর লোডের জন্য  ট্রলিটি প্রবেশে এ সময় বিপরীত দিক থেকে আসা আর একটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এ সময় ট্রলি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মাসুদের মৃত্যু হয়। মাসুদ দীর্ঘ দিন ধরে এলাকায় পাথর শ্রমিক হিসেবে কাজ করছিলেন। তেতুলিয়া মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম জানান, দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন দুুই ট্রলির সংঘর্ষে এক পাথর শ্রমিক একজনের মৃত্যু হয়েছে।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category