সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় উপজেলা পরিষদের পক্ষ থেকে রিক্সা চালকদের মাঝে ত্রাণ বিতরণ ধোবাউড়ায় করোনা ভাইরাস মোকাবেলায় ফান্ড তৈরীর লক্ষে এক জরুরী সভা বাহুবলে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণা, গণধোলাই দিয়ে থানায় সোপর্দ  করোনা: অসহায়দের পাশে দাঁড়াতে নিজের জমানো টাকা দান করলেন ইবি ছাত্রলীগ নেতা করোনা ভাইরাস প্রতিরোধে আগামী ৭ দিন ঘরে থাকুনঃ ওসি আলী আহম্মদ মোল্লা কমলগঞ্জে সিঁধেল চুরির ঘটনা ঘটেছে করোনা কভিড-১৯ প্রতিরোধে মাঠে কাজ করছে একদল তরুণ করোনা কভিড-১৯ প্রতিরোধে মাঠে কাজ করছে একদল তরুণ পঞ্চগড়ে মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করোনাঃ অসহায়দের পাশে ইবি ছাত্রলীগ সম্পাদক

পঞ্চগড়ে হোটেল থেকে শিশু শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

আল মাসুদ, পঞ্চগড় জেলা প্রতিনিধি:-   পঞ্চগড়ে এক হোটেল থেকে মিলন (১৬) নামে এক শিশু শ্রমিকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।
রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের ঘাটিয়া পাড়া বাজারে স্থানীয় আমিনুর ইসলামের হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মিলন একই ইউনিয়নের তেলিপাড়া এলাকার ভ্যানচালক আব্দুস সালামের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে আমিনুরের ছোট ভাই ইদ্রিস হোটেল খোলার জন্য গেলে মিলনের লাশ ঝুলতে দেখে আবার দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে জানায়। পরে বাড়ির সদস্যসহ স্থানীয়রা লাশটিকে দেখে পুলিশকে খবর দেয়। পঞ্চগড় সদর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক ওই শিশুর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।
সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category