সর্বশেষ সংবাদ:
কৃতক‌র্মের জন্য ক্ষমা চে‌য়ে আ‌বেদন ক‌রলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রাম সিটি-যশোর-বগুড়ার ভোট একই দিনে হবে ইবিতে মুজিববর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা বাহুবলে সমাপনী পরীক্ষায় A+ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান  শিক্ষার্থীদের নিয়ে ইবি কর্মকর্তার আপত্তিকর মন্তব্য; প্রতিবাদে স্মারকলিপি প্রদান কমলগঞ্জে ওরসে হাতাহাতির ঘটনা : পদত্যাগ করলেন ক্যাশিয়ার পঞ্চগড়ে হোটেল থেকে শিশু শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার ধোবাউড়াকে নারী, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ মুক্ত করার ঘোষনা দিলেন:ওসি আলী আহাম্মেদ মোল্লা কমলগঞ্জের কামারছড়া বনে চলছে বৃক্ষ নিধন, সাবাড় হচ্ছে সামাজিক বনায়ন, বসন্ত বরণে মেতেছে ইবি

জনগণের ভাগ্য পরিবর্তনই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কঃ-      জনগণের ভাগ্য পরিবর্তন করাটাই সরকারের মূল লক্ষ্য বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, আমরা এ লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। জনগণের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ কাজ করে যাবে। শুক্রবার বিকেলে গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়াস্থ বাসভবনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভায় সভাপতির বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর নাম কেউ কখনো মুছে ফেলতে পারবে না উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা আজকে যে প্রবৃদ্ধি অর্জন করেছি সে অর্জনের সুফল একেবারে তৃণমূল পর্যায়ের গ্রামের মানুষ যেন পায় সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আওয়ামী লীগের প্রত্যেকটা নেতাকর্মীকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে চলতে হবে। এই বাংলাদেশকে আমরা জাতির পিতার ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। আমাদের সকল অর্জনের সুফল তৃণমূলে মানুষ যেন পায়, গ্রামের মানুষ যেন পায়। সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

সভা শেষে বিকেল পৌনে ৪টার দিকে তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। শুক্রবার সকাল ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন। বেলা ১১টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পৌঁছান। আর দুপুর ১টার দিকে সড়কপথে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ টুঙ্গিপাড়া পৌঁছান।

দুপুর ১টায় দলীয় নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি। এরপর সেখানে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category