সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় বন্যায় প্লাবিত এলাকাসহ রাস্তাঘাট পরিদর্শন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান ধোবাউড়ায় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে তৈরী হচ্ছে বেকারি পন্য ধোবাউড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু  ধোবাউড়ায় “আমার চোখে আমার ধোবাউড়া” ফটোগ্রাফি কনটেস্ট পুরস্কার বিতরণ ধোবাউড়ায় অবাধে বিক্রি হচ্ছে যৌন-উত্তেজক ট্যাবলেট ও বিভিন্ন পানীয় দ্রব্য ধোবাউড়ায় মরহুম সাংবাদিক সিরাজুল ইসলাম স্বরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত পঞ্চগড়ে ‘লাম্পি স্কিন’ রোগে গবাদি পশু আক্রান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ধোবাউড়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের চিকিৎসার জন্য ১৩ লক্ষ টাকা সহায়তা প্রদান হিলিতে স্থলবন্দরে পেঁয়াজের দাম বাড়লো সিন্ডিকেটকে দায়ী করছেন ব্যবসায়ীরা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রী লায়লার মৃত্যু

ডিএসইর নতুন পরিচালক নির্বাচিত শাকিল ও শাহজাহান

নিউজ ডেস্কঃ-   দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) শেয়ারহোল্ডার বা স্টেকহোল্ডারদের ভোটে প্রতিষ্ঠানটির নতুন শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহজাহান এবং শাকিল রিজভী।

রোববার সকাল ১০টা থেকে রাজধানীর মতিঝিলে ডিএসইর পুরাতন ভবনে এ ভোটগ্রহণ শুরু হয়, যা বিরতিহীনভাবে চলে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত।

দুই পরিচালক পদে এই ভোটযুদ্ধে অংশ নেন জাহান সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. শাকিল রিজভী এবং ডেসা সিকিউরিটিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ শামীম আফজাল।

২৫৯ জন বৈধ ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১৭৮ জন। এর মধ্যে ৮টি ভোট বাতিল হয়েছে। শেয়ারসংখ্যা দ্বারা ভোট নির্ধারিত হওয়ায় ২৫৯ জন ভোটারের ভোটসংখ্যা ১১৭ কোটি ২৪ লাখ ৫৪ হাজার।

বৈধ ভোটের মধ্যে শাহজাহান পেয়েছেন ৮৬ কোটি ৪২ লাখ ৮০ হাজার এবং শাকিল রিজভী পেয়েছেন ৮২ কোটি ৯ লাখ ৬৮ হাজার ভোট। আর পরাজিত প্রার্থী শামীম আফজাল পেয়েছেন ১৫ কোটি ৮৭ লাখ ৫৩ হাজার ভোট।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category