সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় ইসলামিয়া টেকনিক্যাল বিএম কলেজে পরিক্ষা দিতে পারেনি শতাধিক শিক্ষার্থী দিল্লিতে জুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪৩ চলচ্চিত্র শিল্পীদের হাতে আজ পুরস্কার তুলে দেবেন; প্রধানমন্ত্রী এসএ গেমসের চলতি আসরে: নবম স্বর্ণ জিতলো বাংলাদেশ জিজ্ঞাসাবাদ শেষে রুম্পার কথিত প্রেমিক গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫ দেশে উদযাপিত হবে মুজিববর্ষ বিএনপি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির: জিএম কাদের তারাকান্দা শিক্ষকের সরকার বিরোধী পোষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পেশির বলে দলের নেতা হওয়া যাবে না বলেছেন : ওবায়দুল কাদের অফিসে অনুপস্থিত- দেরি করলে ; বেতন কাটা হবে সরকারী চাকুরেদের

গফরগাঁওয়ে উড়ন্ত বিমান থেকে পড়ল দুইটি তেলের ট্যাংক

মতিউল আলম , ময়মনসিংহ থেকে::
ময়মনসিংহের গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার পাইথল ইউনিয়নে উড়ন্ত বিমান থেকে দুইটি তেলের ট্যাংক মাটিতে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট সন্ধ্যা সোয়া ৫টায় ট্যাংক দুটি উদ্ধার করে।
রবিবার দুপুর পৌনে তিনটা নাগাদ উড়ন্ত বিমান থেকে তেলের ট্যাংকগুলো পাইলথ ইউনিয়নের গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে পড়ে যায়।
গফরগাঁওয়ের পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান, পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান এবং পাইথল ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢালী এগুলো তেলের ট্যাংক বলে নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত কোন বিমান থেকে তা পড়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে বিমানের তেলের ট্যাংকে লিখা রয়েছে জচ-৯৪৫ এবং খচ-৯৪৫।
পুলিশ জানিয়েছে ঋঞ৭ইএ৯৪৫ বিমান থেকে তেলের ট্যাংক দুটি যান্ত্রিক ক্রটির কারনে পড়ে গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রবিবার দুপুর পৌনে ৩টার দিকে উপজেলার গয়েশপুর বটতলা ও বড়বড়াই গ্রামে দুইটি বস্তু উড়ন্ত বিমান থেকে পড়তে দেখে স্থানীয় লোকজন। প্রথম দিকে স্থানীয়রা ভয়ে নিরাপদ দূরতে চলে যান। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে সেগুলো ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে। একেকটি ট্যাংক ছয় থেকে সাত ফুট লম্বা। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে।
এদিকে বিমানের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আইএসপিআরের উর্ধতন কতৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শণ করে সাংবাদিকদের ব্রীফ করবেন।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category