সর্বশেষ সংবাদ:
হাইকোর্টের রায় না মেনে ঘুষ বানিজ্যে ফেঁসে যাচ্ছে সাবেক জেলা শিক্ষা অফিসার সহ একাধিক কর্মকর্তা  ধোবাউড়ায় ইসলামিয়া টেকনিক্যাল বিএম কলেজে পরিক্ষা দিতে পারেনি শতাধিক শিক্ষার্থী দিল্লিতে জুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪৩ চলচ্চিত্র শিল্পীদের হাতে আজ পুরস্কার তুলে দেবেন; প্রধানমন্ত্রী এসএ গেমসের চলতি আসরে: নবম স্বর্ণ জিতলো বাংলাদেশ জিজ্ঞাসাবাদ শেষে রুম্পার কথিত প্রেমিক গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫ দেশে উদযাপিত হবে মুজিববর্ষ বিএনপি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির: জিএম কাদের তারাকান্দা শিক্ষকের সরকার বিরোধী পোষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পেশির বলে দলের নেতা হওয়া যাবে না বলেছেন : ওবায়দুল কাদের

ফুলবাড়ীয়ায় এএসআইয়ের বাসা থেকে অস্ত্র চুরি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার এএসআই আমিনুল ইসলামের বাসা থেকে তার নামে ইস্যু করা রিভলবার চুরি হয়েছে। সোমবার (২৫ নভেম্বর) রাতের কোনো এক সময় উপজেলা সদরের পুরাতন বাসস্টেশন-সংলগ্ন মাস্টার ভিলা নামক একটি ভাড়া বাসা থেকে তার অস্ত্রটি চুরি হয়েছে বলে স্বীকার করেছেন ফুলবাড়ীয়া থানার
ওসি ফিরোজ তালুকদার। বাসাটি সিলগালা করেছে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে তাকে ক্লোজ করে ময়মনসিংহ পুলিশ লাইনে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

এএসআই আমিনুল ইসলাম ভালুকা থানা থেকে ৫-৬ মাস আগে ফুলবাড়ীয়া থানায় যোগদান করেন। ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদারের আস্থাভাজন হওয়ায় তিনি সিভিলেই দায়িত্ব পালন করতেন। পুরাতন বাসস্টেশন এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে, উচ্ছৃঙ্খল পুলিশ অফিসারের ভাড়া বাসায় একেক সময় একেক মেয়ের আনাগোনা ছিল। তিনি যে দোতলা বাসার নিচতলায় ভাড়া থাকতেন ওই বাসায় গিয়ে দেখা গেছে, এএসআই আমিনুল ইসলামের ভাড়া বাসা সিলগালা করা।

এলাকাবাসী জানান, বাসায় চুরির সন্দেহে উপজেলা সদরের বিসমিল্লাহ কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান  থেকে মালামাল নামিয়ে ত্রিশাল পর্যন্ত চলে গেলে এএসআই ত্রিশাল থানা পুলিশের সহায়তায় কাভার্ড ভ্যানসহ চালক রফিকুল ইসলামকে (৪০) ফুলবাড়ীয়া থানায় নিয়ে আসেন। চালক রফিকুল ইসলামকে এএসআই আমিনুল ইসলাম তার ভাড়া বাসায় বেধড়ক মারপিট করেন।

খবর জানার পর পরিবহন শ্রমিকরা সন্ধ্যার পর থানা ঘেরাও করে অবস্থান নেয়। খবর পেয়ে সার্কেল এএসপি আল আমীন ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে এক ঘণ্টা পর ঘেরাও তুলে নেন পরিবহন শ্রমিকরা। ফুলবাড়ীয়া উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজল মিয়া জানান, পুলিশের এএসআই আমিনুল উচ্ছৃঙ্খল। তার বাসায় অপরিচিত মেয়েদের আনাগোনা ছিল। অহেতুক ওই শ্রমিককে আটক করে মারপিট করা হয়েছে।

একটি সূত্র জানায়, এএসআই আমিনুলের স্ত্রী ভালুকায় থাকেন। ঈশ্বরগঞ্জের জেরিন নামের এক সুন্দরী নারী তার ফুলবাড়ীয়ার বাসায় আসা-যাওয়া করতেন। ওই নারী ছাড়াও অপরিচিত নারীদের আসা-যাওয়া ছিল বাসায়। মাঝেমধ্যেই ভোরে সুন্দরী নারীদের তিনি ময়মনসিংহের গাড়িতে তুলে দিতেন বলে জানা গেছে।

থানার ডোম হিসেবে পরিচিত সাইদুল এএসআই আমিনুলের নীল রঙের একটি প্রাইভেটকার চালাতেন। সাইদুলই সুন্দরী নারীসহ সকল অপকর্মের খবর রাখেন বলে জানা গেছে।

এ ব্যাপারে সার্কেল এএসপি আলামীন বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করে রিপোর্ট দিয়ে দিয়েছি। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেবে তার বিরুদ্ধে কী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ফুলবাড়ীয়া থানার ওসি ফিরোজ তালুকদার জানান, এএসআই আমিনুলের বাসা থেকে অস্ত্র চুরি হয়েছে। বাসা সিলগলা করা হয়েছে। তাকে ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category