সর্বশেষ সংবাদ:
কৃতক‌র্মের জন্য ক্ষমা চে‌য়ে আ‌বেদন ক‌রলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রাম সিটি-যশোর-বগুড়ার ভোট একই দিনে হবে ইবিতে মুজিববর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা বাহুবলে সমাপনী পরীক্ষায় A+ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান  শিক্ষার্থীদের নিয়ে ইবি কর্মকর্তার আপত্তিকর মন্তব্য; প্রতিবাদে স্মারকলিপি প্রদান কমলগঞ্জে ওরসে হাতাহাতির ঘটনা : পদত্যাগ করলেন ক্যাশিয়ার পঞ্চগড়ে হোটেল থেকে শিশু শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার ধোবাউড়াকে নারী, শিশু নির্যাতন ও বাল্যবিবাহ মুক্ত করার ঘোষনা দিলেন:ওসি আলী আহাম্মেদ মোল্লা কমলগঞ্জের কামারছড়া বনে চলছে বৃক্ষ নিধন, সাবাড় হচ্ছে সামাজিক বনায়ন, বসন্ত বরণে মেতেছে ইবি

এবার প্রমাণ হবে মেয়েদের কুমারিত্ব

 

দেশের কন্ঠ ডেস্কঃ কারও সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন না করলেও নানা কারণে নারীদের কুমারিত্ব হারিয়ে যেতে পারে। তবে, সমাজে এখনো বহু মানুষ রয়েছে, যারা বিয়ের পর স্ত্রীর কুমারিত্ব নিয়ে পড়ে থাকেন।সেই ধারণাকে পুঁজি করে কুমারিত্বের প্রমাণ দিতে বাজারে ছাড়া হয়েছে পণ্য।

নাম তার ‘আই ভার্জিন পিল’। অনলাইনে এক ক্লিকেই মিলছে অ্যামাজনের সাইটে। সঙ্গে রয়েছে অনেকগুলো ‘আশ্বাসবাণী’। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। প্রয়োজন পড়ে না কোনো কাটাছেঁড়ার। অজ্ঞান করারও প্রয়োজন নেই। স্রেফ এক পিলেই শরীরে জমে যাবে পরিমাণ মতো থকথকে ‘নকল’ রক্ত।

এই পিল ব্যবহারে শারীরিক মিলনের পর পাওয়া যাবে কুমারিত্বের ‘প্রয়োজনীয়’ প্রমাণ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category