সর্বশেষ সংবাদ:
ধোবাউড়ায় ইসলামিয়া টেকনিক্যাল বিএম কলেজে পরিক্ষা দিতে পারেনি শতাধিক শিক্ষার্থী দিল্লিতে জুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪৩ চলচ্চিত্র শিল্পীদের হাতে আজ পুরস্কার তুলে দেবেন; প্রধানমন্ত্রী এসএ গেমসের চলতি আসরে: নবম স্বর্ণ জিতলো বাংলাদেশ জিজ্ঞাসাবাদ শেষে রুম্পার কথিত প্রেমিক গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫ দেশে উদযাপিত হবে মুজিববর্ষ বিএনপি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির: জিএম কাদের তারাকান্দা শিক্ষকের সরকার বিরোধী পোষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পেশির বলে দলের নেতা হওয়া যাবে না বলেছেন : ওবায়দুল কাদের অফিসে অনুপস্থিত- দেরি করলে ; বেতন কাটা হবে সরকারী চাকুরেদের

এবার প্রমাণ হবে মেয়েদের কুমারিত্ব

 

দেশের কন্ঠ ডেস্কঃ কারও সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন না করলেও নানা কারণে নারীদের কুমারিত্ব হারিয়ে যেতে পারে। তবে, সমাজে এখনো বহু মানুষ রয়েছে, যারা বিয়ের পর স্ত্রীর কুমারিত্ব নিয়ে পড়ে থাকেন।সেই ধারণাকে পুঁজি করে কুমারিত্বের প্রমাণ দিতে বাজারে ছাড়া হয়েছে পণ্য।

নাম তার ‘আই ভার্জিন পিল’। অনলাইনে এক ক্লিকেই মিলছে অ্যামাজনের সাইটে। সঙ্গে রয়েছে অনেকগুলো ‘আশ্বাসবাণী’। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। প্রয়োজন পড়ে না কোনো কাটাছেঁড়ার। অজ্ঞান করারও প্রয়োজন নেই। স্রেফ এক পিলেই শরীরে জমে যাবে পরিমাণ মতো থকথকে ‘নকল’ রক্ত।

এই পিল ব্যবহারে শারীরিক মিলনের পর পাওয়া যাবে কুমারিত্বের ‘প্রয়োজনীয়’ প্রমাণ।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category