সর্বশেষ সংবাদ:
হাইকোর্টের রায় না মেনে ঘুষ বানিজ্যে ফেঁসে যাচ্ছে সাবেক জেলা শিক্ষা অফিসার সহ একাধিক কর্মকর্তা  ধোবাউড়ায় ইসলামিয়া টেকনিক্যাল বিএম কলেজে পরিক্ষা দিতে পারেনি শতাধিক শিক্ষার্থী দিল্লিতে জুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৪৩ চলচ্চিত্র শিল্পীদের হাতে আজ পুরস্কার তুলে দেবেন; প্রধানমন্ত্রী এসএ গেমসের চলতি আসরে: নবম স্বর্ণ জিতলো বাংলাদেশ জিজ্ঞাসাবাদ শেষে রুম্পার কথিত প্রেমিক গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫ দেশে উদযাপিত হবে মুজিববর্ষ বিএনপি বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির: জিএম কাদের তারাকান্দা শিক্ষকের সরকার বিরোধী পোষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল পেশির বলে দলের নেতা হওয়া যাবে না বলেছেন : ওবায়দুল কাদের

হালুয়াঘাটে ইয়াবাসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ডেস্ক নিউজঃ- ময়মনসিংহ ফুলপুরে হালুয়াঘাটে ইয়াবাসহ এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জিহাদ সিদ্দিকী ইরাদ হালুয়াঘাট উপজেলার স্বদেশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলে জানিয়েছেন ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী।

তিনি বলেন, শনিবার (২৬ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাষা সৈনিক শামসুল হক চত্বরের সামনে থেকে ৫৩ পিস ইয়াবাসহ জিহাদ সিদ্দিকী ইরাদ (৩৩) ও তার সহযোগী ইরফান (৩৫)কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের রবিবার (২৭ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের অপশনে ক্লিক করুন

More News Of This Category